Jio -এর দারুন ক্যাশব্যাক অফার ! Jio নম্বর রিচার্জ করলে, ১০০০ টাকা পাবেন।

Advertisement

আর কিছুদিন তারপর এই পড়ে যাবে নতুন বছর। তার আগে সব কোম্পানিই ব্যবহারকারীদের নতুন নতুন অফার দিচ্ছে। এবার মোবাইল সংস্থাগুলিও এক ধাপ এগিয়ে ব্যবহারকারীদের জন্য মোবাইল রিচার্জে ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে। এই নতুন বছর উপলক্ষে এই গ্রাহকদের জন্য দারুন ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে সংস্থাগুলি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই অফারে সবার প্রথমে রয়েছে সকলের চেনা এবং প্রিয় সংস্থা জিও। এই অপারেটরের সিম রিচার্জ করলেই এবার গ্রাহকরা পাবেন হাজার টাকার ক্যাশব্যাক। জিওর এই অফারটি ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বৈধ, আপনি যদি এই সুবিধা চান তবে শীঘ্রই আপনার নম্বর রিচার্জ করুন।

Jio -এর নিউ ইয়ার ক্যাশবাক অফার

Advertisement

কিভাবে আপনি এই অফার পাবেন জানতে চান? চলুন এই প্রতিবেদন পড়ে সেটি জেনে নিন। আপনাকে Mobikwik, TatNeu এর মতো অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম ব্যবহার করতে হবে। আপনি যেখানেই আপনার Jio নম্বর রিচার্জ করবেন, আপনি ১০০০ টাকার ক্যাশব্যাক অফার পাবেন। এই অফারটি Jio-এর সমস্ত প্ল্যানে প্রযোজ্য।

Advertisement

আপনি যদি ফোন পে অ্যাপ এর মাধ্যমে জিও নাম্বার রিচার্জ করেন তাহলে আপনি পাবেন 400 টাকা পর্যন্ত ক্যাশব্যাক। তবে একটি কথা মাথায় রাখবেন এই রিচার্জটা অবশ্যই আপনার ওই অ্যাপ থেকে করা প্রথম বা তৃতীয় রিচার্জ হতে হবে। এছাড়া আপনি যদি পেটিএম অ্যাপ ব্যবহার করে জিও রিচার্জ করেন তাহলে আপনি সর্বাধিক ১০০০ টাকার ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন। এছাড়াও আপনি ১৩০০ টাকা রিওয়ার্ড পেতে সক্ষম হবেন।

এর জন্য আপনাকে JIOPTM এবং JIODEC কোড ব্যবহার করতে হবে। এছাড়া আপনি আরেকটি জনপ্রিয় ইউপিআই অ্যামাজন পে ব্যবহার করতে পারেন। এর দ্বারা আপনি ২৫০ টাকা রিওয়ার্ড পয়েন্ট পেতে পারেন। Mobikwik ZIP অফারে ২৫ টাকা ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন। একইভাবে, Amazon-এ ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড অফারে ২ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। Tata Neu HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ৫ শতাংশ নিও কয়েন দেওয়া হচ্ছে।

তাই দেরি না করে এক্ষুনি এই পদ্ধতিগুলি ব্যবহার করে আপনার জিও নাম্বার রিচার্জ করুন এবং মোটা অংকের ক্যাশব্যাক এর লাভ উঠান। মনে রাখবেন এই অফারগুলি কিন্তু সীমিত সময়ের জন্য পরবর্তীতে আপনি অফারগুলি আর পাবেন না। তাই এক্ষুনি রিচার্জ করুন আপনার নাম্বার। এবং এই ধরনের খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ফলো করুন।

Advertisement
JoinJoin