Recharge Plan – বছরে একবার করুন রিচার্জ! ১৫০ টাকায় পান আনলিমিটেড কল, ইন্টারনেটে ও এস এম এস।

Advertisement

Recharge Plan – সময় যত এগোচ্ছে টেলিকম সংস্থাগুলির মধ্যে কম্পিটিশন ততই বেড়ে চলেছে। বর্তমানে বাজারে রয়েছে তিনটি কোম্পানির সিম এয়ারটেল, জিও এবং ভিআই। যদিও এদের মধ্যে সবথেকে এগিয়ে রয়েছে, এয়ারটেল এবং জিও। বর্তমানে ভারতের বহু মানুষ আছে যার এয়ারটেল এবং জিও সিম ব্যবহার করে। বর্তমানে এই দুই টেলিকম কোম্পানির লক্ষ লক্ষ গ্রাহক। তাই এই দুই কোম্পানির মধ্যে প্রতিযোগিতার মাত্রা অনেক বেশি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

এই অবস্থায় গ্রাহকদের মজা আকর্ষণ করতে দুই সংস্থার ব্যবহারকারীদের জন্য অনেক সস্তা Recharge Plan নিয়ে আসে। এবং দুটি কোম্পানি গ্রাহকদের সুবিধার্থে প্ল্যান গুলিকে দুটি ভাগে ভাগ করেছে। বার্ষিক পরিকল্পনা রয়েছে যার জন্য আপনি অনেক ভালো অফার পেতে পারেন। আসুন  এ বিষয়ে বিস্তারিত জেনে নিন।

Advertisement

আরও পড়ুন – Google Pay ব্যবহার করছেন? এই পেমেন্ট করলে দিতে হবে অতিরিক্ত টাকা।

Airtel Recharge Plan.

আসলে অনেক মোবাইল ব্যবহারকারীর ফোনে দুটি সিম থাকে। তারা একটি সিম প্রাথমিক পরিচয় ব্যবহার করে অপরটি শুধুমাত্র কলের জন্য রাখে। আপনি যদি ভয়েসকলের জন্যই বছরে প্ল্যান নিতে চান সেক্ষেত্রে আমরা আপনাকে দেবো বেশ কিছু সাশ্রয় মূল্যের বার্ষিক পরিকল্পনা যাতে আপনি অনেক বেশি সুবিধা পাবেন। যদি আপনি এক দিনের ব্যবহারকারী হন সে ক্ষেত্রে কোম্পানি তালিকায় থাকা ১৭৯৯ টাকা রিচার্জ প্ল্যানটি আপনি বেছে নিতে পারেন এই প্ল্যানটি আপনি একেবারে ব্যয়বহুল মনে করতে পারেন তবে এর মাসিক খরচ মাত্র ১৫০ টাকা

এই প্লেনে রিচার্জ (Recharge Plan) করালে আপনি পাবেন ৩৬৫ দিনের বৈধতা বিনামূল্যে আনলিমিটেড কলিং ৩৬০০ এসএমএস। এতে ইন্টারনেটে হিসাবে ব্যবহারকারীরা মাত্র ২৪ জিবি ডাটা পাবেন এতে আপনি উইন্ট মিউজিক এর সাবস্ক্রিপশন একদম ফ্রিতে পেয়ে যাবেন।

Jio Recharge Plan.

অন্যদিকে জিওর তালিকায় রয়েছে তা রিচার্জ প্ল্যান (Recharge Plan) ১৫৫৯ টাকা। প্লেনে আপনি পাবেন ৩৩৬ দিনের ভ্যালিটি ২৮ জিবি ডেটা সঙ্গে আনলিমিটেড কলের সুবিধা। তাছাড়াও পেয়ে যাবেন ৩৬০০ টি এস এম এস। তবে যাদের ৫জি ফোন আছে তারা এই প্ল্যানএ আনলিমিটেড ৫জি ডেটা পাবেন।

তাই আর দেরি না করে এক্ষুনি আপনার পছন্দের প্ল্যানটি রিচার্জ করিয়ে নিন এবং লাভবান হন। এই রিচার্জ প্ল্যান গুলি দুটি কোম্পানি সব থেকে সস্তা Recharge Plan। এরকম খবর সবার আগে পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটটি ফলো করে রাখুন।

আরও পড়ুন – Driving licence – ড্রাইভিং লাইসেন্স নিয়ে নতুন নিয়ম জারি করল কেন্দ্র ! আর দিতে হবে না টেস্ট।

Advertisement
JoinJoin