নিউজ

পিচের প্রায় বাইরে দিয়ে বল, তবুও দেওয়া হয়নি ওয়াইড বল! হতাশায় পরের বলেই আউট স্টোয়িনিস,চাঞ্চল্যকর ভিডিও ভাইরাল

Marcus Stoinis adding some extra colorful vocabulary to this night of IPL action.

IPL 2022: পিচের একহাত বাইরে বল, তবুও দেওয়া হয়নি ওয়াইড বল। হতাশায় বোল্ড আউট হয়ে গেলেন মার্কাস স্টোয়িনিস।মঙ্গলবার লখনৌ বনাম আরসিবি ম্যাচে জস হ্যাজেলউডের বলে এমনই কাণ্ড ঘটল।লখনৌ বনাম আরসিবি ম্যাচের এই চাঞ্চল্যকর ভিডিও ভাইরাল হয়েছে। ১৯তম ওভারের প্রথম বলে স্টোয়িনিস শাফল করে চলে এসেছিলেন অফস্ট্যাম্পে।হ্যাজেলউড তা বুঝতে পেরেই আরও অফস্ট্যাম্পের বাইরে বল করেন।এতটাই যে পিচের লাইন পেরিয়ে উইকেটকিপারের হাতে বল পৌঁছায়।

বোলারকে উদ্দেশ্য করে আম্পায়ার ক্রিস গ্যাফানি বেনিফিট অফ ডাউট দেন।আর ওয়াইড না দেওয়ায় স্টোয়িনিস নিজের চোখকেই কার্যত যেন বিশ্বাস করতে পারছিলেন না। তাঁর চোখে মুখে ফুটে ওঠে হতাশা। আর এই হতাশাতেই স্টোয়িনিস নিজের উইকেট বিসর্জন দিয়ে বসেন। ঠিক তারপরের বলেও অজি ব্যাটসম্যান শাফল করে অফস্ট্যাম্পের বাইরে স্ট্যান্স নেন।হ্যাজেলউড ফের একবার অনুমান করে বল করেন ফুলার লেংথে। আর সেই বল স্টোয়িনিসের প্যাডে লেগে আছড়ে পড়ে স্ট্যাম্পে।


তারপরেই অজি তারকা ফের একবার হতাশায় কুৎসিত গালি দিয়ে বসেন।তারপরে ধারাভাষ্যকাররা আম্পায়ারের দুর্বল সিদ্ধান্তের সমালোচনায় সরব হন।নেটিজেনরাও বিশ্বাস করছেন হ্যাজেলউডের ওয়াইড ডেলিভারি না দেওয়ার স্টোয়িনিস হতাশাতেই উইকেট ছুড়ে দিলেন।স্টোয়িনিস ১৫ বলে ২৪ রান করে আউট হয়ে যান।তিনি হ্যাজেলউডের চতুর্থ শিকার। তিন নম্বর হার হজম করার পথে আরসিবির টার্গেট ১৮ রান দূরে থেমে যায় লখনৌ।

স্লো পিচে ডুপ্লেসিসের ৯৬ রানের ম্যারাথন ইনিংসে ভর করে ১৮১ তুলেছিল আরসিবি স্কোরবোর্ডে। জবাবে ব্যাট করতে নেমে হ্যাজেলউডের দুরন্ত বোলিংয়ের সামনে লখনৌ নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে। ক্রুনাল পান্ডিয়ার ২৮ বলে ৪২ রান স্বত্ত্বেও কখনই মনে হয়নি এই রান সফলভাবে তাড়া করবে লখনৌ। আরসিবি গুজরাট টাইটান্সের পরে চলতি টুর্নামেন্টের দ্বিতীয় দল হিসেবে ১০ পয়েন্ট অর্জন করে নিল।লিগ টেবিলে আপাতত দ্বিতীয় স্থানে ডুপ্লেসিসের দল।

Related Articles

Back to top button