Gold Price – জানুন বিয়ের মরশুমে সোনার গয়নার দাম। মিলবে কি ছাড়!

Advertisement

Today Gold Price- বাঙালির কাছে সোনা খুবই প্রিয় একটি জিনিস। সুযোগ পেলেই বাঙালিরা সোনা কিনতে চায়। তবে বর্তমানে সোনা রুপোর প্রত্যেক জিনিসই দাম প্রায় রোজ দিন বেড়ে চলেছে। যে কারণে চিন্তা বেড়ে চলেছে আমজনতার। কার্তিক মাসে শেষ হয়ে শুরু হয়ে গিয়েছে অগ্রহায়ণ মাস আর এই সময় বাংলায় লেগেছে বিয়ের মরশুম। বিয়ে মানে সোনার গহনা তো লাগবেই লাগবে সেটা কনের গলার জন্য হোক অথবা কাউকে উপহার দেয়ার জন্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কালকের সোনার (Yesterday Gold Price) দাম।

Advertisement

তবে সোনার গয়নার দাম (Today Gold Price) এভাবে বেড়ে যাওয়ায় মধ্যবিত্ত কপালে পড়েছে চিন্তার ভাজ। সোনার পাশাপাশি বেড়েছে রুপোর দামও। গতকাল সোনার দাম রয়েছে ২৪ ক্যারেটের এক গ্রামের 6295 টাকা। অর্থাৎ ১০ গ্রামের জন্য 62 হাজার 950 টাকা, ও ২২ ক্যারেট সোনার দাম এক গ্রামের জন্য 5770 টাকা অর্থাৎ দশ গ্রামের জন্য 57700 টাকা। গতকালের তুলনায় আজ সোনার দাম কিছুটা পরিবর্তন হয়েছে। তাই ভালো করে দাম গুলি সম্পর্কে জেনে নিন।

Advertisement

আরও পড়ুন – বদল গেলো GPay, PhonePe পেমেন্টের নিয়ম, আর করতে পারবেন না এই ধরনের পেমেন্ট।

আজকের সোনার (Today Gold Price) দাম।

আজ ২৪ ক্যারেটের সোনার দাম (Today Gold Price) দশ গ্রামের 63 হাজার 760 টাকা। অর্থাৎ কালকে তুলনায় আজ সোনার দাম প্রতি ১০ গ্রামে 810 টাকা বেড়ে গিয়েছে। অন্যদিকে কালকে 22 ক্যারেট সোনার দাম ছিল দশ গ্রামের জন্য 57 হাজার 700 টাকা। আজ 22 ক্যারেট সোনার দাম ১০ গ্রামের জন্য 58 হাজার 450 টাকা। অর্থাৎ গতকালের তুলনায় পাকা সোনার বাটের দাম 750 টাকা বেড়ে গিয়েছে। অর্থাৎ ভালো করে দেখতে গেলে রোজই সোনার দাম কিছুটা করে বেড়ে যাচ্ছে।

অন্যদিকে পাল্লা দিয়ে বেড়ে চলেছে রুপোর দামও। কাল খুচরোর রুপোর দাম ছিল প্রতি ১০ গ্রামের ৭৯৫ টাকা। আজ সেই দাম হয়ে দাঁড়িয়েছে ৮০৫ টাকা। অর্থাৎ কালকে তুলনায় আজ রুপোর দামও বেড়েছে।
এই খবরটি আপনার ভালো লেগে থাকলে সবার সঙ্গে শেয়ার করে দিন। এমন খবর সবার আগে পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট টিকে অবশ্যই ফলো করে রাখুন।

আরও পড়ুন – রাজ্যের অনেক লোক এই প্রকল্প -এর কার্ড পেয়ে গেছে, আপনি পেয়েছেন কি?

Advertisement
JoinJoin