উচ্চমাধ্যমিক পাশে যুবশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ। প্রতিমাসে বেতন ১৮,০০০ টাকা, Yuvashree Prakalpa Recruitment 2024

Advertisement

রাজ্যের যুবশ্রী প্রকল্পে প্রচুর সংখ্যক কর্মী নিয়োগের (Yuvashree Prakalpa Recruitment) বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। আপনি কি উচ্চমাধ্যমিক পাশ করেছেন? ন্যুনতম যোগ্যতায় একটি ভালো চাকরির সন্ধানে রয়েছেন? তবে আপনার জন্য এল সুখবর। যে সকল প্রার্থীরা এতদিন ভালো চাকরির সন্ধানে ছিলেন তাঁরা নির্দ্বিধায় এই নিয়োগে অংশ নিতে পারবেন। যুবশ্রী প্রকল্পের নতুন নিয়োগ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হল আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Yuvashree Prakalpa Recruitment 2024 Details

Advertisement No.——-
নিয়োগকারী সংস্থাMaybright ventures Pvt.Ltd (mPokket)
মোট শূন্যপদ250টি
আবেদনের শেষ তারিখ08.03.2024

যুবশ্রী প্রকল্পে নিয়োগ for DIGITAL CUSTOMER SPECIALIST

Advertisement

পশ্চিমবঙ্গ সরকারের তরফে চালু হওয়া অন্যতম উল্লেখযোগ্য একটি প্রকল্প হল যুবশ্রী(Yuvashree Prakalpa)। এই প্রকল্পের পক্ষ থেকে Mpocket লোন কোম্পানিতে প্রচুর কর্মী নিয়োগ হবে। আবেদন জানাতে পারবেন রাজ্যের তেইশটি জেলার যেকোনো প্রান্তের প্রার্থী। পুরুষ ও মহিলা প্রার্থীরা উভয়েই এখানে আবেদন জানাতে পারবেন। কোম্পানির নাম ‘Maybright Ventures Pvt.Ltd (Mpocket)। এখানে যে পদে নিয়োগ হবে- ডিজিটাল কাস্টমার স্পেশালিস্ট (Digital Customer Specialist)। মোট ২৫০ টি শূন্যপদে নিয়োগ প্রক্রিয়া চলবে। আবেদন যোগ্যতা কী আছে? জেনে নিন।

Advertisement

আরও পড়ুন – Panchayat Recruitment 2024: গ্রাম পঞ্চায়েতে ৭ হাজার শূন্যপদে কর্মী নিয়োগ। জেনে নিন নিয়োগ সম্পর্কে বিস্তারিত

শিক্ষাগত যোগ্যতা

যে সকল প্রার্থীরা যুবশ্রী প্রকল্পের নতুন নিয়োগ (Yuvashree Prakalpa Recruitment) প্রক্রিয়ায় চাকরির জন্য আবেদন জানাতে চান, তাঁরা আবেদনের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জেনে নিন। এখানে চাকরি পাওয়ার জন্য একজন প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাশের (HS Pass Job) যোগ্যতা থাকতে হবে। এর পাশাপাশি, উক্ত প্রার্থীকে ইংরেজি অথবা হিন্দি যেকোনো একটি ভাষায় পড়তে, লিখতে ও বলতে জানতে হবে।

বয়সসীমা ও বেতন

বয়সসীমাঃ যে সকল চাকরিপ্রার্থীরা যুবশ্রী প্রকল্পের নতুন নিয়োগে ( (Yuvashree Prakalpa Vacancy) আবেদন জানাতে চান, তাঁরা অবশ্যই এখনকার বয়সসীমা সম্পর্কে জেনে নিন। এই পদের জন্য যে সকল প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তাঁদের বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩২ বছরের মধ্যে। আবেদন প্রক্রিয়ায় বয়সসীমাকে বিশেষভাবে গুরুত্ব দেওয়া হবে।

বেতনঃ রাজ্যে Yuvashree Prakalpa Recruitment যাঁরা যোগ্য বলে বিবেচিত হবেন ও শূন্যপদে নিয়োগ পাবেন তাঁদের প্রতিমাসের বেতন হবে যথেষ্ট ভালো। যে বিজ্ঞপ্তিটি প্রকাশ হয়েছে, সেখানে উল্লেখ করা হয়েছে যে, প্রার্থীদের মাসিক বেতন হবে ১৪ হাজার টাকা থেকে ১৮ হাজার টাকার মধ্যে। এর সঙ্গে পাবেন PF, ESI ও অন্যান্য সুবিধাদি।

আরও পড়ুন – IRCTC Recruitment 2024: রেলে একাধিক নতুন পদে কর্মী নিয়োগ। মাধ্যমিক পাশে আবেদন করুন। জেনে নিন বিস্তারিত

ডিউটি ডিটেলস

যে সমস্ত প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাবেন ও সিলেক্ট হয়ে নিয়োগ পাবেন তাঁদের মোট নয় ঘন্টা ডিউটি করতে হবে। ডিউটির সময় হল- সকাল আটটা থেকে রাত নটার মধ্যে যে কোনো একটি শিফটে। সপ্তাহে পাবেন একদিন ছুটি। জব লোকেশন হল- PS Srijan Corporate Park, Retail Unit – 802, Tower – 1, Plot – G2, Street No. – 25, GP Block, 8th Floor, Saltlake, Sector – V, Kolkata – 700091 (Landmark – Near RDB Cinema Hall)।

How to Apply Yuvashree Prakalpa Recruitment?

এখানে যে সমস্ত প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তাঁরা অনলাইনের মাধ্যমে আবেদন জানাবেন। প্রথমে আপনাদের ভিজিট করতে হবে সংস্থার সাইটে। তারপর অ্যাপ্লিকেশন ফর্মটি ফিল আপ করে নেবেন। তারপর সাবমিট করে একটি কপি নিজের কাছে রেখে দেবেন।

নিয়োগ প্রক্রিয়া

যে সমস্ত প্রার্থীরা এই নিয়োগে অংশ নিতে চান তাঁরা জেনে নিন। এখানে ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ দেওয়া হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে ভিজিট করুন অফিসিয়াল ওয়েবসাইটে।

Official Notification: Download Now
আবেদন লিঙ্ক: Click Here

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.