JIO দুর্দান্ত ফিচার্স সহ এক নতুন ফোন লঞ্চ করল! এই ফোনের দাম শুনলে চমকে যাবেন।

Advertisement

JIO বর্তমানে রমরমা বাজার। জিও এই নামটির সাথে প্রায় সকলেই পরিচিত। জিও-র নাম আসলে সকলের মাথায় একটাই নাম আসে মুকেশ আম্বানি (Mukesh ambani)। এই জিও সংস্থার কর্ণধার হলেন মুকেশ আম্বানি। এই সংস্থা এখন নিত্য নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসে টেলিকম জগতে রাজত্ব করছে। তবে এখন এই কোম্পানি শুধু আর রিচার্জ প্ল্যানেই থেমে নেই। এই সংস্থা বাজারে মাঝে মধ্যেই নতুন নতুন স্মার্টফোন লঞ্চ করে সকলকে চমক দিচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

সম্প্রতি রিলায়েন্স জিও একটি নতুন স্মার্টফোন লঞ্চ করল। জিও-র এই ফোনটিতে বেসিক ফিচারের সাথে 4G সুবিধে রয়েছে। আসলে এই ফোনটি হলো জিও ভারত সিরিজের নতুন একটি ফোন। কম টাকায় আধুনিক সুবিধা যুক্ত কি প্যাড ফোন এটি। জিও Bharat সিরিজ়ে এই নতুন 4G ফিচার ফোনটি যোগ করা হয়েছে। এই ফোনটির নাম দেওয়া হয়েছে JioBharat B1।

Advertisement

জিও-র সদ্য লঞ্চ হওয়া এই ফোনটি আসলে JioBharat V2 এবং K1 Karbon এর আপগ্রেডেড ভার্সন। এটিতে 4G ফোনের সমস্ত গুরুত্বপূর্ণ ফিচার্স রয়েছে। জিও Bharat B1 ফোনের ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন – WB Scheme – লক্ষ্মীর ভাণ্ডার থেকে একাধিক প্রকল্প নিয়ে বড় সুখবর দিতে চলেছে মুখ্যমন্ত্রী! কি ঘোষণা করলেন জানুন।

Jio Bharat B1 ফোনের ফিচার ও স্পেসিফিকেশন।

১) জিও-র এই ফোনে একটি 2.4 ইঞ্চির স্ক্রিন রয়েছে।
২) 200mAh ব্যাটারির সাথে এসেছে।
৩) এই ফোনেও একাধিক Jio Apps রয়েছে।
৪) এছাড়াও ফোনটিতে একাধিম ভাষার অপশন রয়েছে। জিও-র এই নতুন ফোনটি গুরুত্বপূর্ণ সব ফিচার দিয়ে বানানো হয়েছে।

JioBharat B1 ফোনের দাম।

মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি খুব কম দামে এই জিও Bharat B1 ফোনটি বাজারে নিয়ে এসেছে। জিও-র এই বিশেষ ফোনটির দাম রাখা হয়েছে হয়ে মাত্র 1,299 টাকা। জিও সংস্থা একদম জলের দরে এই ফোনটি নিয়ে এছেসে।

আরও পড়ুন – PMJDY – জন ধন অ্যাকাউন্ট থাকলেই ১০,০০০ টাকা পাবেন! এই সুবিধা কীভাবে পাবেন জেনে নিন।

Advertisement
JoinJoin