‘আজব প্রেমের গজব গল্প’! প্রেমিক নিজে গায়ে আগুন লাগিয়ে প্রেমিকাকে জড়িয়ে ধরল,

'আজব প্রেমের গজব গল্প'! প্রেমিক নিজে গায়ে আগুন লাগিয়ে প্রেমিকাকে জড়িয়ে ধরল,

নিউজ ডেস্কঃ এ কেমন ভালবাসা প্রেমিক নিজে গায়ে আগুন লাগিয়ে প্রেমিকাকে জড়িয়ে ধরলেন।অগ্নিগন্ধ যুবক এবং যুবতি দুজনেই মুক ও বধির।যুবতীর বাড়ি কানপুর এবং যুবকের বাড়ি রাজস্থান।তাঁদের পরিচয় হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এরপর তাদের কথাবার্তা বাড়তে থাকে এবং ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে। কয়েক মাস আগে যুবতীকে রাজস্থানে নিজের বাড়ি দেখাতে নিয়ে গেলে যুবতীর সামনে ছেলেটির কুকীর্তি ফাঁস হয়ে যায়।সেই যুবতী জানতে পারেন ছেলেটি আগে থেকেই বিবাহিত।

Advertisement

 

এরপর রাজস্থান থেকে ফিরে আসার পর যুবতী আর কোনও রকমের সম্পর্ক রাখেননি যুবকের সাথে।কিন্তু সেই যুবক তাঁর সঙ্গে দেখা করার জন্য চাপ দিলেও মেয়েটি গুরুত্ব দেয় না।এরপরেই বুধবার চরম পদক্ষেপ নেয় যুবক।প্রেমিকার বাড়ির সামনে গিয়ে নিজের গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেন ওই যুবক।শুধু এখানেই থেমে থাকেননি তিনি ওই যুবতী সামনে এলে তাঁর উপর ঝাঁপিয়ে তাঁকে জড়িয়ে ধরেন। এরফলে দুজনেই অগ্নিদগ্ধ হন,পরে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিস এই ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles