টেকনোলজি

বড় সুখবর জিও গ্রাহকদের জন্য, রিচার্জ করলেই মিলবে আস্ত একটা স্মার্টফোন

টেলিকম সংস্থা রিলায়েন্স জিও তার গ্রাহকদের খুশি করতে আবারও একটি বিগ ব্যাং অফার নিয়ে এসেছে সংস্থাটি জানিয়েছেন জিওর রিচার্জ করলেই ব্যবহারকারীদের বিনামূল্যে একটি স্মার্টফোন দেবে। এই রিচার্জে কি কি সুবিধা পাবেন দেখুনঃ-

জিওর এই রিচার্জে ব্যবহারকারীরা যে কোনো নেটওয়ার্কে কল করার জন্য আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং সুবিধা পাবেন। এই প্ল্যানে ২৪জিবি ডেটাও দেওয়া হচ্ছে।এই প্ল্যানের মেয়াদ ২ বছর।এছাড়াও এই প্ল্যানে প্রতি ২৮ দিনে ৫০টি এসএমএস করার সুবিধা পাওয়া যাবে।

বিনামূল্যে দেওয়া স্মার্টফোনটির ফিচারসঃ-

এটি একটি ডুয়েল সিম স্মার্টফোন।এটির ডিসপ্লে ২.৪ ইঞ্চি TFT QVGA রয়েছে। যার রেজোলিউশন 320 x 240 পিক্সেল।এটিতে রয়েছে একটি আলফানিউমেরিক কীপ্যাডও।এছাড়াও রয়েছে টর্চ লাইট, রিংটোন, ক্যামেরা, মাইক্রোফোন ও স্পিকার, কল হিস্ট্রি এবং ফোনের পরিচিতি ইত্যাদি।

এতে 4G LTE সাপোর্ট FM রেডিও, WI-FI, হেডফোন জ্যাক এবং ব্লুটুথ কানেক্টিভিটি রয়েছে।এই ফোনের পিছনের ক্যামেরা 0.3 মেগাপিক্সেল ও সামনের সেলফি ক্যামেরা 0.3 মেগাপিক্সেল দেওয়া হয়েছে।কমপ্যাক্ট ডিজাইনের এই ফোনে একটি 128GB মাইক্রোএসডি কার্ড ইনস্টল করা যাবে।এই ফোনে 1500mAh ব্যাটারি ব্যাকআপ দেওয়া হয়েছে।

জিও-র রিচার্জ প্ল্যানঃ-

এর জন্য ব্যবহারকারীদের প্রথম রিচার্জ করতে হবে ১৯৯৯ টাকা।টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও সম্প্রতি একটি নতুন প্রিপেইড প্ল্যান অফার করে। এই প্ল্যানটিকে চালু করা হয়েছে ক্যালেন্ডার মাসের ভ্যালিডিটি এর ট্যাগলাইন দিয়ে।এর দাম ২৫৯ টাকা।এটি একটি বাজেট প্ল্যান।কোম্পানির মতে এটি একটি অনন্য প্রিপেইড প্ল্যান কারণ এটি ব্যবহারকারীদের ক্যালেন্ডার মাসের জন্য আনলিমিটেড ডেটা এবং কলিং-এর সুবিধা প্রদান করে।অর্থাৎ সম্পূর্ণ ভ্যালিডিটি ৩০ দিন বা ৩১ দিনের।

টেলিকম সংস্থা Jio দাবি করেছে যে এটি দেশের প্রথম টেলিকম সংস্থা যারা পুরো মাসের ভ্যালিডিটির সঙ্গে চালু করেছে এই প্ল্যানটি।এই প্ল্যানের মতো ব্যবহারকারীরা প্রতিদিন ১.৫ GB ডেটা, ১০০ SMS / দিন এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পান।ব্যবহারকারীদের জন্য এই প্ল্যানের সবচেয়ে বড় সুবিধা হল এক বছরে রিচার্জের সংখ্যা হবে মাত্র ১২টি।যেখানে আগে ২৮ দিনের ভ্যালিডিটির প্ল্যানে এক বছরে ১৩টি রিচার্জ করতে হত ব্যবহারকারীদের।

Related Articles

Back to top button