বিনোদন

ULLU web series Jaal: উল্লু-র নতুন ঘাম ঝরানো ওয়েব সিরিজ ‘জাল’, পরিবারের কারও সামনে ক্লিক করলে লজ্জায় পরবেন

ULLU web series Jaal: বর্তমান সময়ে সিনেমা ও সিরিয়ালের পাশাপাশি একটি নতুন জিনিস দর্শকদের মজিয়ে রাখছে তা হল ওয়েব সিরিজ। ওয়েব সিরিজ বর্তমান যুব সম্প্রদায়ের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে।যতদিন যাচ্ছে ততই যেন ওয়েব সিরিজ-এর চাহিদা বাড়ছে। আজ কালকার দিনে OTT প্ল্যাটফর্মগুলিতে প্রায় প্রতিটি ঘরানার ওয়েব সিরিজই ঘরে বসে মানুষ উপভোগ করতে পারেন।

আজকাল ইন্টারনেটে প্রত্যেকেই বিভিন্ন রকমের ওয়েব সিরিজে চোখ রাখেন। বাংলা, হিন্দি এবং একাধিক আঞ্চলিক ভাষায় তৈরি হয় এই ওয়েব সিরিজগুলো। যা নিমেষে টেক্কা দিতে পারে যে কোনো বড় বাজেটের সিনেমা অথবা সিরিয়ালকে। এক কথায় বলতে গেলে করোনা পরবর্তী সময়ে মানুষ ডিজিটাল মিডিয়াকে বেশি প্রাধান্য দিচ্ছে।

 

কিন্তু এই ওয়েব সিরিজগুলির মধ্যে কিছু কিছু ওয়েব সিরিজ এমন আছে যা আপনি পরিবারের সাথে দেখতে পারবেন না।কিছু কিছু ওয়েব সিরিজ দেখার জন্য গোপনীয়তা অবলম্বন করা উচিত (ULLU web series Jaal) ।যাইহোক বর্তমান সময়ে নেটিজেনদের কাছে এই ওয়েব সিরিজ এর জনপ্রিয়তা বেড়েই চলছে। তবে এর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পায় অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি। উল্লু, প্রাইম শর্ট, কোকু ইত্যাদি ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তা চোখে পড়ার মতো (ULLU web series Jaal)।

ULLU web series Jaal

যৌনতায় ভরা এই সমস্ত ওয়েব সিরিজগুলিতে মানুষ ড্রাগের মত আসক্ত হচ্ছে। যা সিনেমা এবং সিরিয়াল বিমুখ করছে মানুষকে। প্রতিটি ওয়েব সিরিজের ভিউয়ার্স প্রায় লক্ষাধিক।ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে এখন বোল্ড বা অ্যাডাল্ট কন্টেন্ট ওয়েব সিরিজের ছড়াছড়ি। একটি আলাদা রকমের ফ্যানবেস আছে এ ধরনের ওয়েব সিরিজের। যা নিষিদ্ধ, যা বোল্ড তার প্রতি মানুষের একটি সহজাত কৌতূহল থাকে। আর সেই কৌতূহলকে কাজে লাগিয়েই ওটিটি প্ল্যাটফর্ম গুলিও এ ধরণের ওয়েব সিরিজ বানিয়ে প্রচুর লাভ করছে।

অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির জনপ্রিয়তা প্রচুর, যার ফলে এগুলি বহু সিজনে রিলিজ হতে থাকে। আর মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করেন বিভিন্ন সিজিনের জন্য।এমন বহু ওয়েব সিরিজ আছে যার জনপ্রিয়তা আকাশছোঁয়া। দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সেইসব সিরিজের বিভিন্ন সিজিনের জন্য। নানা সাহসী দৃশ্যে ভরপুর এইসব সিরিজগুলি দর্শকদের রাতের ঘুম কেড়ে নেয়। এখন অ্যাডাল্ট ওয়েব সিরিজের বাজার রমরমা।

 

বর্তমানে উল্লুর জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। অ্যাডাল্ট ওয়েব সিরিজের ক্ষেত্রে ওটিটি মাধ্যম হিসাবে সবথেকে এগিয়ে আছে উল্লু। প্রায় প্রতিদিন নতুন নতুন ঘাম ঝরানো কনটেন্ট নিয়ে এসে চমকে দিচ্ছে নেটিজেনদের। তার সাথেই কলাকুশলী ও তাদের উষ্ণতা বাড়ানো সিন মানুষের সবই থেকে বেশি মন কাড়তে বাধ্য।সম্প্রতি উল্লুর নতুন ওয়েব সিরিজ “জাল” এর ট্রেলার সামনে এসেছে। ইউটিউবের মাধ্যমে সেই ট্রেলার সামনে এসেছে।

ট্রেলার সামনে আসতেই নেটিজেনদের উন্মাদনা দেখার মতো। (ULLU web series Jaal) উল্লুর ওয়েব সিরিজ মানেই যে যৌনতা ও উষ্ণতা ভরপুর থাকবে তা বলার অপেক্ষা রাখে না। এই সিরিজেও ঠিক তেমনই কিছু নজরে আসলো। আবারো যে এই সিরিজ ঘাম ঝরাবে তা ট্রেলারের মাধ্যমেই বোঝা যাচ্ছে। সবাই এই নতুন সিরিজ ও গল্পটি উপভোগ করার জন্য ব্যস্ত হয়ে উঠেছেন।

এই সিরিজে মুখ্য ভূমিকাতে অভিনয় করছেন অভিনেত্রী Muskan Agarwal-কে।ট্রেলারে মুসকানের দেখা মিলেছে ব্যাপক উষ্ণতা পূর্ণ সিনে। গল্প অনুযায়ী এক বাবা ও তার দুটি ছেলে আছে। দুজনেরই বিয়ে হয়ে গেছে। ছোট ছেলেটি কোনো কাজ করে না বরং বাবার থেকে টাকা চায়। তবে তার বাবা তাকে টাকা দেয় না। একসময় তার বাবার ঘর থেকে টাকা চুরি করতে গিয়ে ধরা পড়ে ও তার বাবা তাকে চড় মারে।

এরপর তার বউ তার দেওর অর্থাৎ তার স্বামীর ভাইয়ের সাথে অবৈধ সম্পর্কে জড়ায়। তবে একসময় তার স্বামী সব জেনে যায় যা নিয়ে তৈরী হয় এক নতুন গল্প। সম্পূর্ণ গল্প জানতে হলে দেখতে হবে নতুন এই জাল ওয়েব সিরিজটি।মুসকান তার হট ফিগার ও উষ্ণ চাহুনিতে পুরুষদের মনে ঝড় তুলবেন তা স্পষ্ট।তার সাথেই লজ্জার সব বাঁধ ভেঙে দিয়েছে এই সিরিজে তা নেটিজেনদের উত্তেজনা উত্তেজনা দেখেই দেখেই স্পষ্ট।

নতুন এই সিরিজটি ২১ সে জুন উন্মু অ্যাপের মাধ্যমে দেখতে পারবেন।তবে নেটিজেনরা উল্লুর পর্দাতে এই সিরিজটি দেখতে পাবেন শুধুমাত্র সাবস্ক্রিপশনের বদলে ঘাম ঝরানো এই ওয়েব সিরিজটি দেখার জন্য অবশ্যই তাড়াতাড়ি উল্লু-র সাবস্ক্রিপশন নিয়ে নিন।শুধু এই ওয়েব সিরিজ নয় এই সিরিজের মতো আরও বিভিন্ন ভালো ভালো সিরিজ যে কোনো সময়ে দেখতে পারবেন।

Related Articles

Back to top button