Home বলিউড রণবীরের সঙ্গে বিয়ে প্রসঙ্গে আলিয়া যা বললেন

রণবীরের সঙ্গে বিয়ে প্রসঙ্গে আলিয়া যা বললেন

নিউজ ডেস্কঃ বলিউডে অনেক আগে থেকেই তাদের প্রেম নিয়ে শুরু হয় গুঞ্জন। এরপর তাদের বিয়ের গুঞ্জনও শােনা যায়। বলিউডের অন্যতম আলােচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের প্রেমের গুঞ্জন দুই বছরেরও বেশি সময় ধরে উড়ছে। তারা নিজেদের বিয়ের পরিকল্পনা করছেন, এমনটাই শোনা যাচ্ছে।

আরও পড়ুন :  এবার পোলান্ডে বাবা হরিবংশ রাই বচ্চনের নামে রাস্তার নামকরণ, খুশিতে উচ্ছ্বল অমিতাভ

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন আলিয়া ভাট। আলিয়া জানান খুব শিগগির বিয়ের কথা ভাবছেন না তিনি।অভিনেত্রী বলেন, ‘আমি কখন বিয়ে করব? কেন সবাই আমাকে এই নিয়ে প্রশ্ন করছেন, আমার বয়স সবেমাত্র ২৫ বছর। আমার মনে হয়, এখনাে বিয়ের সময় হয়নি।আমি যখন বিয়ে করব ঠিক জানতে পারবেন।

আরও পড়ুন :  বিশ্ব কৃতজ্ঞতা দিবস উপলক্ষে অনুস্কা শেয়ার করলেন নিজের অন্তসত্ত্বা ছবি

What Alia said about her marriage to Ranbir

আরও পড়ুন :  ঝুমা বৌদি উষ্ণ অবতারে নেট দুনিয়ায় ভাইরাল, দেখুন ছবি

গত ডিসেম্বরেও নাকি গাঁটছড়া বাঁধতে চেয়েছিলেন রণবীর ও আলিয়া। কিন্তু রণবীরের বাবা ঋষি কাপুর মারা যাওয়ায় এবং করােনা মহামারির কারণেই নাকি বিয়ে পিছিয়েছেন দুই পরিবারের সদস্যরা।

আলিয়া বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, ‘তখত’, ‘ট্রিপল আর’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন এই অভিনেত্রী। অন্যদিকে, রণবীরের পরবর্তী সিনেমা শমশেরা’।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল