Realme সংস্থা ভারতে লঞ্চ করেছে TechLife Watch SZ100 স্মার্টওয়াচ, এর দাম ও স্পেসিফিকেশন কি রয়েছে জানুন

Realme সংস্থা ভারতে নতুন Smartwatch লঞ্চ করেছে।আসলে এটি একটি Fitness Band।তবে Smartwatch এর আদলেই লঞ্চ হয়েছে Realme TechLife Watch SZ100।এই Smartwatch-টি Realme সংস্থার নিজস্ব সফটওয়্যারের সাহায্যে পরিচালিত হবে।এই স্মার্টওয়াচে একগুচ্ছ Health and Fitness Tracking ফিচার রয়েছে।এছাড়াও Realme TechLife Watch SZ100-তে একটি body temperature sensor রয়েছে।

এছাড়াও এই Smartwatch একটি আয়তাকার ডায়াল এবং কার্ভড ডিসপ্লে রয়েছে। এর ফলে প্রিমিয়াম লুক পেয়েছে এই Smartwatch। দুটো রঙে, Lake Blue এবং Magic Grey-তে লঞ্চ হয়েছে এই Smartwatch এখানে রয়েছে সিলিকন স্ট্র্যাপ। একাধিক রঙে সিলিকন স্ট্র্যাপ রয়েছে এই Smartwatch-এ।আর যে দামে এই Smartwatch লঞ্চ হয়েছে সেখানে এই ধরনের ফিচার সচরাচর লক্ষ্য করা যায় না বললেই চলে।এই Realme Techlife Watch SZ100 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও দাম কি রয়েছে দেখে নিন।

Advertisement

Realme Techlife Watch SZ100 স্মার্টওয়াচের স্পেসিফিকেশনঃ-

এই স্মার্টওয়াচে একটি ১.৬৯ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে।এটিতে ১১০টিরও বেশি ওয়াচ ফেসের সাপোর্ট রয়েছে। এর মধ্যে সবকটিই ক্সটোমাইজেবল। অর্থাৎ ইউজার নিজের পছন্দ মতো বেছে নিতে পারবেন। Realme TechLife Watch SZ100 রিয়েলমির এই স্মার্টওয়াচে অনেকগুলি হেলথ ফিচার রয়েছে। সেগুলি হল- হার্ট রেট মনিটরিং, ব্লাড অক্সিজেন মনিটরিং, বডি টেম্পারেচার মনিটরিং এবং স্লিপ মনিটরিং ফিচার এর মত গুরুত্বপূর্ণ ফিচার রয়েছে।

রিয়েলমি সংস্থা জানিয়েছে তাদের এই স্মার্টওয়াচে যে বডি টেম্পারেচার ফিচার রয়েছে তার সাহায্যে ত্বকের উষ্ণতা বা তাপমাত্রা পরিমাপ করা সম্ভব। তবে কোনও মেডিক্যাল ডিভাইসের পরিবর্ত হিসেবে কিন্তু এর ব্যবহার চলবে না।Realme TechLife Watch SZ100 স্মার্টওয়াচে ২৪টি স্পোর্টস মোড রয়েছে। সেই তালিকায় walking running, cycling, football, yoga a dancing রয়েছে।

এছাড়াও Realme Techlife Watch SZ100 স্মার্টওয়াচের অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হল মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, স্টপ ওয়াচ, টাইম এলাম, ওয়েদার, ফাইন্ড ফোন এবং ফ্ল্যাশ লাইট।রিয়েলমির এই স্মার্টওয়াচ একটি IP68 রেটিং প্রাপ্ত water and dust resistance ডিভাইস রয়েছে। অর্থাৎ জল বা ধুলোয় এই স্মার্টওয়াচ নষ্ট হবে না।এছাড়াও রিয়েলমি সংস্থা দাবি করেছে একবার চার্জে এটি ১২ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে।

ভারতে Realme TechLife Watch SZ100-এর দাম ও লভ্যতাঃ-

ভারতীয় বাজারে রিয়েলমি টেক লাইফ ওয়াচ এসজেড১০০ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা।২২ মে বেলা বারোটা থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই কমার্স সাইট Flipkart এর মাধ্যমে এই Realme TechLife Watch SZ100 কেনা যাবে।

Advertisement

News Desk

Sakalerbarta.com is a regional Bengali news portal. It was founded on 14 September 2020. sakalerbarta.com News is a great source of information for everyone. We provide information on Latest News, educational News, current affairs, current topics News, and trending News. Our main goal is to give information that can be used responsibly. We are not affiliated with any government organization and do not host any government website.

Related Articles