Home নিউজ এবার গঙ্গায় ভ্রমণ মাত্র ৩৯ টাকায়! পুজোর আগে রাজ্য পরিবহন দপ্তরের বিশেষ...

এবার গঙ্গায় ভ্রমণ মাত্র ৩৯ টাকায়! পুজোর আগে রাজ্য পরিবহন দপ্তরের বিশেষ উদ্যোগ

নিউজ ডেস্কঃ করোনা আতঙ্ক আর সেই আতঙ্কের কারণে দীর্ঘদিন ঘরবন্দি মানুষ। আর এই ঘরবন্দি থাকতে থাকতে মানুষের মনে একঘেয়েমি চলে আসছিল। আর সেই একঘেয়েমি কাটাবার জন্য পুজোর ঠিক আগের মূহুর্তে সুখবর দিলো রাজ্য পরিবহণ দফতর।

আগামীকাল থেকেই কলকাতার গঙ্গার বক্ষে শুরু হতে চলেছে স্নিগ্ধ মনোরম যাত্রা।আর এই যাত্রায় খরচ হবে মাএ ৩৯টাকা। যাত্রা শুরু হবে মিলেনিয়াম পার্ক জেটি থেকে। যাত্রার সময় বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত। ক্রুজে চড়ে ঘুরতে পারবেন মিলেনিয়াম পার্ক থেকে শুরু করে ক্রুজটি শোভাবাজার,আহিরিটোলা, কাস্টমস হাউজ,ইস্টার্ন রেলওয়ে হেডকোয়ার্টার ফেয়ারলি প্লেস,আর্মেনিয়ান ঘাট,মল্লিক ঘাট,হাওড়া ব্রিজ,নিমতা বিসর্জন ঘাট,শোভাবাজার ঘাট,নিমতা মহাশশ্বান,আহরিটোলা।

আরও পড়ুন :  কৈলাসের নারী বিদ্বেষী ট্যুইটের জবাব দিলেন বসিরহাটের তৃনমূল সাংসদ নুসরাত জাহান

এই ভ্রমণে আপনারা দেখতে পারবেন বাবুঘাট,চাঁদপাল ঘাট,নতুন সেক্রেটারীয়েট বিল্ডিং,হুগলী ডক,গোলাবাড়ি জেটি,হাওড়া স্টেশন,হাওড়া রেলওয়ে মিউজিয়াম, বিদ্যাসাগর সেতু এছাড়াও দেখতে পাবেন ম্যান অফ ওয়ার জেটি,রিভার ট্রাফিক পুলিশ জেটি।এই ভ্রমণের সময় নির্ধারিত হয়েছে দুপুর ১২টা থেকে ২টা অবধি এবং বিকেলে ৪টা থেকে ৬টা অবধি।

আরও পড়ুন :  অত্যাধুনিক হচ্ছে লোকাল ট্রেনের রেক, থাকবে দূরত্ব এবং হবে না জারকিংও
আরও পড়ুন :  মায়ের ফোনে গেম খেলে ১১লাখ টাকা উড়িয়ে দিয়েছে ৬ বছরের বালক

এছাড়াও শনিবার ও রবিবার এই দুই বিশেষ দিনে থাকছে বিশেষ জয় স্পেশাল রাইড। থাকছে ক্রুজের ভিতর ক্যাফেটেরিয়া। যদিও এই খরচ যাত্রীদের।তবে মনে করা হচ্ছে যে এই সিদ্ধান্তে খুশি হবেন ভ্রমণ পিপাসু মানুষেরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল